২৪ তারিখ সব ফাঁস করে দেব : রব

0

সারা দেশে ১০ কোটি মানুষের ভোট ডাকাতি হয়েছে। কিন্তু আওয়ামী লীগ কাষ্ঠ হাসি দিয়ে বলে, জনগণ তাদের ভোট দিয়েছে। ২৪ তারিখে তাদের উলঙ্গ করে দেওয়া হবে। তাদের সব অন্যায় সেদিন জাতির সামনে ফাঁস করা হবে বলে জানালেন ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য ও জেএসডির সভাপতি আ স ম আবদুর রব।

বুধবার সন্ধ্যায় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে সাংবাদিকদের এসব কথা বলেন আ স ম আবদুর রব। এর আগে গণশুনানি উপলক্ষে প্রস্তুতি সভা করেন ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্যরা।

রব বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ‘অনিয়ম’ নিয়ে ২৪ ফেব্রুয়ারি গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট। এ গণশুনানিতে ‘ভোট ডাকাতির’ সঙ্গে জড়িত ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হবে না।

তিনি বলেন, গণশুনানিতে নির্বাচনে অংশগ্রহণকারী সব দলকে আমন্ত্রণ জানানো হবে। সব দলকে ঐক্যফ্রন্ট চিঠি দেবে এবং ব্যক্তিগতভাবে টেলিফোনও করবে।

তবে ২৪ তারিখ কোথায় গণশুনানি হবে তার স্থান এখনো নির্ধারণ করা হয়নি জানিয়ে তিনি বলেন, প্রেসক্লাব, মহানগর নাট্যমঞ্চসহ কয়েকটি স্থান নিয়ে কথা চলছে। যেখানে জায়গা পাওয়া যাবে, সেখানেই গণশুনানি হবে। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গণশুনানি চলবে।

সেখানে প্রধান বিচারপতি হিসেবে ড. কামাল হোসেন থাকবেন। এ সময় পাশ থেকে ড. কামাল হোসেন বলেন, এই বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।–গোনিউজ২৪

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন