সাকিব খানের সাথে বিচ্ছেদের পর আবারো কার ঘরণী হচ্ছেন অ’পু বিশ্বা’স?

ভালোবেসে গো’পনে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন অ’পু বিশ্বা’স ও শাকিব খান। পরে তাদের সংসার আলোকিত করে পৃথিবীর আলো দেখে আব্রাম খান জয়। এরপর পারিবারিক কলহ আর সন্দেহের জেরে ভেঙে যায় অ’পু-শাকিবের সংসার।অ’পু কখনোই ভাবেননি এভাবে তছনছ হয়ে যাবে তার সংসার। এমনকি বিয়ের শাড়িতে বউ সেজেও কখনো ভাবেননি একদিন আলাদা থাকতে হবে দুজনকে। আর পরের ঘটনা সবারই জানা। আলাদা হয়ে গেলেন শাকিব-অ’পু।এদিকে, ঘটনা হলো বিচ্ছেদের পর সম্প্রতি আবারো বউ সেজেছেন অ’পু বিশ্বা’স। এরপর থেকে জো’র গুঞ্জন শুরু হয়েছে, কার জন্য এমনটা সেজেছেন তিনি? আবারো কার ঘরণী হতে যাচ্ছে নায়িকা?এছাড়া অ’পু কিছুদিন ধরে বড় পর্দায় নেই বললেই চলে। সিনেমায় খুব কম দেখা যায় তাকে। এরপর থেকে অনেকেই ভেবেছিলেন, অন্য কিছু নিয়ে ব্যস্ত অ’পু বিশ্বা’স!

ব্রাইডাল ফটোশুটে অ’পু বিশ্বা’স ও নায়ক ইমনব্রাইডাল ফটোশুটে অ’পু বিশ্বা’স ও নায়ক ইমন এদিকে, বিভিন্ন সময় গণমাধ্যমে নায়িকা জানিয়ে আসছিল, তিনি বড় পর্দা থেকে সরে যাননি বরং নতুন এবং ভালো সিনেমা’র জন্য অ’পেক্ষা করছেন। নিজেকে তৈরিও করছেন। এই জন্য শরীরের ওজনও ঝরাচ্ছেন।তবে এবার বউ সেজে যেন গুঞ্জনকে আরো বহুগুণে বাড়িয়ে দিয়েছেন অ’পু বিশ্বা’স। প্রশ্ন হল, বিচ্ছেদের পর কার জন্য বউ সেজেছেন তিনি?ব্রাইডাল ফটোশুটে অ’পু বিশ্বা’স ও নায়ক ইমন
ব্রাইডাল ফটোশুটে অ’পু বিশ্বা’স ও নায়ক ইমন

জানা গেছে, নায়িকার এমন বউ সাজা কারো জন্য নয় বরং একটি ফ্যাশন হাউজের ব্রাইডাল ফটোশুটের কারনে এমনটা সেজেছেন তিনি। আর এখানে ছেলে মডেল হিসেবে ছিলেন চিত্রনায়ক ইমন। ‘ফ্যাশন ওয়ার্ল্ড’ নামের ফ্যাশন হাউজের জন্যই মূলত এমনটা সাজা তার।এদিকে, ‘ফ্যাশন ওয়ার্ল্ড’ প্রতিষ্ঠানটি ঈদ উপলক্ষে এই ব্রাইডাল শুট করিয়েছেন অ’পু বিশ্বা’সকে দিয়ে। এর ফটোগ্রাফি করেছেন আনোয়ার হোসাইন এনাম।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *