গাজীপুর হোটেলে অসামাজিক কার্যকলাপ, অতঃপর…

0

গাজীপুরে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে গত দুই দিনে ১৪১ জন নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। আটকদের আদালতে পাঠানো হয়েছে।গাজীপুরের নবাগত পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাতে টঙ্গীর বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ১২০ জনকে আটক করা হয়। এর মধ্যে ৫২ জন নারী ও ৬৮ জন পুরুষ। আটককৃদের শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়েছে।অন্যদিকে একই অভিযোগে বুধবার রাতে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় কয়েকটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২১ নারী পুরুষকে আটক করা হয়। এদের মধ্যে ৯ জন নারী ও ১২ জন পুরুষ। পরদিন আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। টঙ্গী থানার ওসি কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো পড়ুন

বিমান বিধ্বস্ত হয়ে, ১৫ সেনাসহ নিহত ১৮ জন

আফ্রিকার দেশ ইথিওপিয়ায় একটি সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এ সময় বিমানে থাকা ১৫ সেনা সদস্য এবং তিন সাধারণ নাগরিকের সবাই নিহত হয়েছেন। দেশটির রাষ্ট্র নিয়ন্ত্রিত সংবাদ সংস্থা ফানার বরাতে এ খবর দিয়েছে এএফপি।
সংবাদ সংস্থা ফানা জানিয়েছে, দেশটির পূর্বাঞ্চলীয় শহর দিরে দাওয়া থেকে উড্ডয়ন করে বিশপ্থুতে ইথিওপিয়ান বিমান বাহিনীর সদরদপ্তরে যাওয়ার সময় মাঝপথে ওরমিয়া এলাকায় হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। বিশপ্থু দেশটির রাজধানী আদ্দিস আবাবার দক্ষিণাঞ্চলীয় রিসোর্ট এলাকা।
ওরমিয়ার ঊর্ধ্বতন কর্মকর্তা আদ্দিসু আরেগা ফেসবুকে এক পোস্টে জানিয়েছেন, হেলিকপ্টার বিধ্বস্তের কারণ জানতে তদন্ত শুরু হয়েছে। যারা তাদের জীবন হারিয়েছে তাদের জন্য গভীর দুঃখ প্রকাশ করছি।এর আগে ২০১৩ সালে দেশটিতে একটি সামরিক কার্গো বিমান বিধ্বস্ত হয়ে চার ক্রু নিহত হন।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন